StoryArt – Insta story editor for Instagram Mod Apk 1.4.3 | ছবি আরো আকর্ষণীয় করে তুলুন

2
1

ইন্সটাগ্রাম যেটি কি না ফটো শেয়ারিং একটা সোশাল মিডিয়া। বর্তমানে ইন্সটাগ্রাম যে একটা ট্রেন্ডে পরিনত হয়ে গেছে তা বলাই যায়। প্রতি মুহূর্তেই এই প্লাটফর্মটিতে শেয়ার হচ্ছে অসংখ্য ছবি আর, সবাই চায় তার ছবিওটি যেন সবার থেকে একটু আলাদা এবং আকর্ষণীয় হোক। এজন্য বিভিন্ন ভঙ্গিতে ছবি তুলে নিজকে সবার থেকে আলাদা দেখাচ্ছে সবাই। যা কি না এক প্রতিযোগিতার মতোন!!

আর এই ছবি গুলোকে আরেকটু আকর্ষণীয় করা যাক StoryArt – Insta story editor for instagram এ্যাপটির মাধ্যমে। যেটি MOD ভার্সন আজকের এই টিউনে আমি আপনাদের নিকট শেয়ার করব। যেখানে আপনি সব Premium এবং Purchase ফিচার গুলোন আনলক পাবেন। আপনি যদি একজন ইন্সটাগ্রাম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে এ্যাপটি ব্যবহার করে দেখতে পারেন। কেননা, এ্যাপটি মূলত ইন্সটাগ্রাম ব্যবহারকারীদের জন্যই বানানো হয়েছে। তবে, আপনি যদি ইন্সটাগ্রাম ব্যবহারকারী না হন তবু সিম্পল ইমেই এডিটর এর জন্য ব্যবহার করতে পারেন। কথা দিলাম এ্যাপটি আপনার ভালো লাগবেই। এবার আসা যা এ্যাপটির ফিচার এর দিকে –

StoryArt - Insta story editor for Instagram Mod Apk 1.4.3 | ছবি আরো আকর্ষণীয় করে তুলুন, Storyart, story art mod, story art 1.4.3, storyart latest mod apk, storyart premium download, storyart - Insta story editor for instagram, Instagram story maker mod Storyart

Top Features of StoryArt

  1. 100+ Story Templates.
  2. Beautify Your Profile.
  3. Best Cinematic Preset.
  4. Animated Story.

তো এই ছিল এ্যাপটির মূল ফিচার সমূহ। এ্যাপটি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য প্লে-স্টোর থেকে দেখে নিন (Play Store Link)। এবার চলেন এ্যাপটির মোড ভার্সন ডাউনলোড করে নেওয়া যাক।

এই ছিল আজকের টিউন। আশা করছি টিউনটি ভালো লেগেছ। কেমন লেগেছে তা জানাতে এবং আপনার আরো কী ধরনের মোড এ্যাপ লাগবে তা জানাতে কমেন্ট করুন। ধন্যবাদ এতক্ষণ সাথে থাকার জন্য।

This post is copied via feed form WikiBN.COM !! Please stop coping via feed and remove this post. If you don’t do it we will take a action against your site.