AndroidFeaturedHacking

অসাধারণ ৫টি টুলস অ্যাপ যেগুলো আপনি হ্যাকিং এর কাজে ব্যবহার করতে পারবেন

আসসালামু ওয়ালাইকুম। আশা করছি ভালো আসেন। আজকের এই টিউনে আমি আপনাদের নিকট শেয়ার করব ৫টি টুলস এপ যেগুলো আপনি হ্যাকিং এর কাজেও ব্যবহার করতে পারেন।

হ্যাকিং সম্পর্কে আরো বিস্তারিত জনতে এই টিউনটি পড়ুনঃ হ্যাকিং কি? হ্যাকার কে এবং কারা?

যদি আপনি টিউনটি পড়তে বিরক্ত লাগে সেক্ষেত্রে ভিডিওটি প্লে করে করে এই এ্যপগুলো সম্পর্কে আরো তথ্য জেনে নিন।

Secret Codes Hack

এই এপটির মাধ্যমে আপনি Phone এর সিক্রেট কোড গুলোন জেনে নিতে পারবেন। তবে এই app এর সীমাবদ্বতা হলো, এখানে শুধু ব্যান্ড এর ফোন গুলোর সিক্রেট কোড পাবেন। আর, এই সিক্রেট কোড দিয়ে খুব সহজে ভিক্টিমের ফোনের সিক্রেট কিছু জিনিস যেমনঃ Mac Adress, IMEI Number, Ip ইত্যাদি জানতে পারবে। গুগল প্লে স্টোর সার্চ করলে অসংখ্য অ্যাপ এ নিয়ে পাবে। তবে আপনার যেটি ভালো লাগে সেটি ব্যবহার করা শুরু করে দিন।

SMS Forworder

Play Store এ এই App টি ছাড়াও আরো অনেক Sms Forworder App পাবেন। আপনি চাইলে সেগুলোনও ব্যবহার করতে পারেন। তবে, আমি যেটা সাজেস্ট করেছি সেটা ব্যবহার করে দেখুন। এটা লাইট একটা App আর এটা শতভাগ কাজ করে বিধায় আমি আপনাদের নিকট শেয়ার করেছি। আর, এটি টুল একটা App কিন্তু আপনি এটাকে অন্যর ফোনে Install করে দিয়ে তার ফোনের Sms, Phone call, Email এর উপর নজরদারি করতে পারেন।

প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন

Wps Wpa Wifi Tester

এই App টির মাধ্যমে আপনি কম সিকিউর এ থাকা Wifi হ্যাক কর‍তে পারবেন। তবে এজন্য, আপনার ফোনটিকে অবশ্যই রুট করতে হবে। রুট করা না থাকলে এই App টির সব ফিচার আপনি ব্যবহার করতে পারবেন না।

প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন

Lucky Patcher

প্লে-স্টোর থেকে ব্যান হওয়া একটা অ্যাপ। তবে চিন্তা করবেন না। এটি নিরাপদ একটা অ্যাপ। এই App টির মাধ্যমে আপনি গেম হ্যাক করে সবকিছু আনলিমিটেড, এড রিমুভ, এপ এর লাইসেন্স রিমুভ করতে পারবেন। এর ফলে কোন গেম বা App এর মোড আলাদা করে ডাউনলোড করতে হবে না।

Termux

অনেক-অনেক কিছু করা যায় এই এপ দিয়ে। যা আমি বলেও শেষ করতে পারব না। Burt fource attack, Hash tag crack, sms boom, call boom Facebook id hack আরো অনেক কিছু করতে পারবেন এই App টির মাধ্যমে।

Termux অ্যাপের Sms Boom নিয়ে একটি টিউন উইকিবিএন এ পাবলিশ করা আছে। আপনি চাইলে টিউনটি পড়তে পারেন। টিউন লিংকঃ Termux দিয়ে নাম্বার হাইড করে যে কারো ফোনে ফ্রীতে হাজার হাজার মেসেজ দিয়ে তার ফোনের বারোটা বাজিয়ে দিন [With Proof]

প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন

আজ এই পর্যন্তই। ভালো থাকুন সুস্থ থাকুন। পোস্টি কেমন লাগল তা জানাতে কমেন্ট করুন আর কী ধরনের টিউন আমাদের কাছ থেকে পেতে চান তাও কমেন্টের মাধ্যমে জানাতে পারেন এবং পোস্টটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে।

wikibn

Everyone wants Happiness, Nobody wants Pain, But you can't make a Rainbow without a little Rain.

Related Articles

Leave a Reply

Back to top button

Adblock Detected

Hey Dear!! Thank you for visit on WikiBN. Please Disable your AD Blocker to continue browsing.