How to remove “index.html” form wapkiz site url || Wapkiz সাইট হবে পিএইসপি সাইটের মতোন, wapkiz code, remove index.html form wapkiz site url, index.html remove, remove index.html form wapkiz, wapkiz remove

আমরা অনেকেই Wapkiz সাথে পরিচিত। যারা এই পোস্টটি দেখতেছে তাদের নিশ্চয়ই ওয়াপকিজে সাইট রয়েছে। আর আপনার চেস্টা করেন আপনাদের সাইটটিকে পিএইসপি সাইটের মতোন লুক দিতে। তাই প্রতিনিয়ত নতুন নতুন স্ক্রিপ্ট/ কোড যুক্ত করে সাইটকে আর্কষণীয় করার চেস্টা করেন।

Also Read: Hide Wapkiz Footer AD 100% Working 2020 Method

আর, আপনার হয়তো অনেকেই একটা বিষয় লক্ষ্য করেছেন যে আপনাদের Wapkiz সাইটে ভিজিট করলে Url এ "index.html" লেখাওটি থাকে। এর ফলে খুব সাহজে বোঝা যায় সাইটি ওয়াপকিজে তৈরি। এজন্য হয়তো অনেকে আমার মতোন ভেবেছেন এটা যদি মুছে ফেলা যেত। 😑😑। তো, আর চিন্তা করার কোন কারণ নেই কেননা, আজকের এই পোস্টে আমি আপনাদেরকে দেখাতে যাচ্ছি যে কিভাবে এই "index.html" লেখাটি আপনি আপনার সাইটের Url থেকে মুছে ফেলবেন 😊।

আপনার যারা এর আগেও চেয়েছিলে "index.html" সাইটের url থেকে মুছে ফেলতে চেয়েছিলে তারা অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাকে জানাবেন।

Also read: Wapkiz এ Trickbd এর মতোন Forum সাইট বানানোর Orginal Css Theme [With Out WikiBN Credit] [Request Tune]

তো, যাক হোক এবার মূল কথায় আছি যে কিভাবে এটি মুছে ফেলব। আমরা এট করব সিম্পল একটা স্ক্রিপ্টটের মাধ্যমে। যেটা Windows Substring এর মাধ্যমে "index.html" কে ব্রাউজারের url থেকে মুছে ফেলবে।

<script src="https://ajax.googleapis.com/ajax/libs/jquery/3.4.1/jquery.min.js"></script>



<script src="http://file.wikibn.com/js/2.js"></script>

উপরের যে কোডটা আছে সেটাকে আপনার Wapkiz সাইটের Meta header এ বসিয়ে সেভ করে দিতে হবে। তাহলেও হয়ে যাবে। খুব সহজ একটি কাজ শুধু কোডটা কপি করে Meta Header এ পেস্ট করে দেওয়া। আশা করছি আপনার জানেন Meta Header কোথায় তাই আর বেশি কিছু বললাম না।

আশা করছি পোস্ট আপনার উপকারে আসবে। পোস্টটি কেমন লাগল তা জানাতে এবং কোথাও কোন সমস্যা হলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবে।