Wikibn, how to fix adsense earning at risk problem, how to add ads.txt file,how to add ads.txt file on blogger, ads.txt code, ads.txt কী?,what is ads.txt, earn more by ads.txt, adsense, earning, at, risk, problem, solve, 2019, blogger, wordpress, problem solved
আসসালামু ওয়ালাইকুম। আশা করছি ভালো আসেন। আজকে আমি আপনাদের সাথে একটি গুরুত্বপুর্ণ বিষয় নিয়ে আলোচনা করব। সেটি হলো কীভাবে আপনি আপনার এডসেন্স একাউন্ট থেকে Earnings at risk - One or more of your sites does not have an ads.txt file এই সমস্যাটি সমাধান করবেন। খুব সহজভাবে আপনাদের নিকট উপস্থাপন করার চেস্টা করব। যাতে আপনারা আরো ভালো করে বুঝতে পারেন সে জন্য প্রথমেই ভিডিওটি দেখে নিন-



তো যাই হোক, এই সমস্যা সমাধান করার আগে আমাদের কয়েকটি বিষয় আগে জানতে হবে। সেগুলো হলো -
Also Read: Download Bandicam 4.0.1.1339 with Installation + Crack + Prove 2019
Also Read: Active Windows10 without any software by CMD in 2 Minutes

  1. এই Error টি কেন এডসেন্স একাউন্টে দেখাচ্ছে!!
  2. ads.txt কী?
  3. ads.txt ফাইল বসিয়ে আপনার লাভ কী?
তো এক এক করে আমি এই প্রশ্নগুলোর উত্তর দিচ্ছি!!

Earnings at risk এই Error টি কেন এডসেন্স একাউন্টে দেখাচ্ছে!!

এর উত্তরটি হলো ads.txt ফাইলটি আপনি আপনার সাইটে এড না করায় এই Error টি দেখাচ্ছে।

ads.txt কী?

Ads.txt কেবল একটি টেক্সট ফাইল যা আপনার ব্লগের সার্ভারে স্থাপন করা যায় এবং ব্লগের মালিক কর্তৃক ব্যবহৃত বিজ্ঞাপন নেটওয়ার্ক সম্পর্কে তথ্য বহন করে এবং ওয়েবসাইটের ওয়েবসাইটে বিজ্ঞাপনগুলি প্রদর্শন করতে এই মালিকানাধীন নেটওয়ার্ককে অনুমোদিত করে।
এই ads.txt ফাইলটি ব্যবহার করার পিছনে মূল ধারণা হল প্রকাশকদেরকে জালিয়াতি ও ভাইরাস থেকে রক্ষা করা, যেহেতু আপনি শুধুমাত্র সেই বিজ্ঞাপনের নেটওয়ার্ককে আপনার ওয়েবসাইটে বিজ্ঞাপন প্রদর্শন করতে পারবেন যা আপনি অবগত আছেন এবং যেহেতু কোনও ম্যালওয়ার স্ক্রিপ্ট যা আপনার ব্লগে বিজ্ঞাপন দেখায় না।

ads.txt ফাইল বসিয়ে আপনার লাভ কী?

Adsense থেকে আপনার আয় আরো বেশি করার জন্য এই কাজটি করতে হবে। এটিই আপনার লাভ।

তো এবার চলে বসিয়ে নিই। তবে তার আগে বলে নিতে চাচ্ছি, আমি শুধুমাত্র আপনাদেরকে দেখাবে কিভাবে এটি ব্লগারে এ বসাবেন। ওয়ার্ডপ্রেস সাইটে বসানোর জন্য আপনাকে "ads.txt" প্লাগিন বসিয়ে একটি কোড বসাতে হবে যেমনটা আমরা ব্লগারে বসাব। তো পোস্টটি পড়তে থাকুন তাহলে বুঝতে পারবেন।

How to create ads.txt file

এটি খুব সহজ একটি কাজ। প্রথমে আপনি নিচের দেওয়া কোডটি কপি করুন
google.com, pub-0000000000000000, DIRECT, f08c47fec0942fa0
এবার 0000000000000000 এর জায়গায় আপনি আপনার পাব্লিশার আইডি পেস্ট করুন। ব্যস, আপনার ads.txt ফাইল রেডি। এবার এটি কপি করুন।

How to set ads.txt File on Blogger

প্রথমে আপনি আপনার ব্লগার সাইটে লগিন করুন। তারপর যে সাইটে এটা বসাতে চান সেই সাইটে যান এবার নিচের স্টেপ গুলোন ফলো করুন -
Settings
Search Preferences

এবার Custom ads.txt এ গিয়ে কপি করা কোডটি পেস্ট করে দিন। এরপর তা সেভ করুন।
Wikibn, how to fix adsense earning at risk problem, how to add ads.txt file,how to add ads.txt file on blogger, ads.txt code, ads.txt কী?,what is ads.txt, earn more by ads.txt, adsense, earning, at, risk, problem, solve, 2019, blogger, wordpress, problem solved


ওয়ার্ডপ্রেস এর ক্ষেত্রে ads.txt Plugin ইন্সট্যাল করে ওই কোডটি বসিয়ে দিলেই হবে।

তো যাইহোক, ভালো থাকুন সুস্থ থাকুন WIKIBN.COM এর সাথেই থাকুন। পোস্টটি কেমন লাগল তা জানাতে কমেন্ট করুন এবং সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলকে।