একদম ফ্রিতে ডাউনলোড করে নিন Wapkiz/Wapelf এর ক্লোন Php Script

আশা করছি ভালো আছেন। পোস্টের টাইটেল দেখে হয়তো ইতিমধ্যে অবাক হয়ে গেছেন Wapkiz বা Wapelf এর ক্লোন স্ক্রিপ্ট তাও আবার ফ্রীতে। হুম একদমই তাই। একদম ফ্রীতে !!
এখন আপনিও হতে পারেন Wapkiz এর মতোন সাইটের মালিক হতে পারবেন। কাজটা তেমন একটা কঠিন নয়। ডাউনলোডের আগে চলেন এর ভালো ও মন্দ দিক গুলোন দেখে নেই।

Script টির সম্পর্কে

এটি মোবাইল ভার্সন থিম। হুবহু ওয়াপকিজের মতোই। থিমটি ১০০ ভাগ কার্যকর কারণ আমি নিজেই টেস্ট করে দেখেছি। থিমটির সব কিছু ঠিক থাকলেও থিমটিতে দুইটি ফাইল মিসিং ডোমেইন পার্কিং এবং ফাইল মেনেজার। আমি ইচ্ছাকৃত ভাবে এই ফাইল দুটি ছাড়া এই স্ক্রিপ্টি আপনার নিকট শেয়ার করছি না। আমি যেখান থেকে স্ক্রিপ্টি কালেক্ট করেছি সেখানেও এই দুটি ফাইল মিসিং ছিল। এই স্ক্রিপ্টি সবখানে সাপোর্ট করবে না। এর জন্য প্রয়োজন -
  • Vista Panel
  • Cpanel
  • Msql
  • Willcard for Domain

Download Wapkiz/ Wapelf php Script


Wapkiz php script, Wapkiz clone php script, Wapbuilder Script, Wapbuilder Script 2018, Wapkiz, Script, Wapkiz php script 2019
Script Name: WapkizScript
Size: 741 KB
Platform: ...
Language: Php স্ক্রিপ্টটি ডাউনলোড করা হয়েই গেল। বাকীটা আপনার কাজ। Enjoy Your Self !! আর হ্যাঁ যদি আপনি যদি না জানেন যে কিভাবে Wildcard সাবডোমেইনের জন্য ক্রিয়েট করতে হবে তাহলে "এই লিংকে গিয়ে" টিউটোরিয়ালটি দেখে নিতে পারেন। আপনার সুস্থ কামনা করে আজ এখানেই শেষ করছি। আবারো দেখা হবে নতুন কোন টিউন নিয়ে নতুন কোন বিষয়ে।

Wapkiz php script

Wapkiz clone php script

Wapbuilder Script

Wapbuilder Script 2018

Wapkiz

Script

Wapkiz php script 2019

Post a Comment

6 Comments

close